২০ লাখ টাকা ঘুস নিতে গিয়ে কুমিল্লার দুদক কর্মকর্তা চট্রগ্রামে গ্রেফতার

অনলাইন ডেস্ক :

চট্টগ্রামে ব্যবসায়ীর কাছ থেকে ২০ লাখ টাকা ঘুস নিতে গিয়ে পুলিশের হাতে ধরা পড়েছেন দুর্নীতি দমন কমিশনের-(দুদক) এক কর্মকর্তা। তার নাম কামরুল হুদা। তিনি সহকারী উপ-পরিদর্শক হিসাবে কুমিল্লায় কর্মরত রয়েছেন। তার বাড়ি কক্সবাজারের কুতুবদিয়া উপজেলায়। শনিবার রাতে পাঁচলাইশ থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিএমপির (ডিসি) উত্তর মোখলেছুর রহমান।

দুদক কর্মকর্তা কামরুল হুদা চট্টগ্রামের সোনা ব্যবসায়ী পরিমল ধরকে বলেন, আপনার বিরুদ্ধে দুদকে অভিযোগ এসেছে। এটি নিষ্পত্তি করতে হলে ২০ লাখ টাকা লাগবে। শনিবার রাতে কামরুল হুদার সঙ্গে দেখা করতে নগরীর একটি রেস্তোরাঁয় যান পরিমল ধর। তিনি আগেই পুলিশকে বিষয়টি জানিয়ে রেখেছিলেন। পরিমল দেখা করতে যাওয়ার পরে পুলিশ কামরুলকে হাতেনাতে আটক করে।

কামরুল হুদাকে আটকের খবর পেয়ে সেখানে উপস্থিত হন দুর্নীতি দমন কমিশন চট্টগ্রাম কার্যালয়ের কর্মকর্তারা। পাঁচলাইশ থানায় সিএমপির ঊর্ধ্বতন পুলিশ ও দুদক কর্মকর্তাদের মধ্যে বৈঠক হয়। বৈঠকে আটক কামরুল হুদার বিরুদ্ধে মামলার সিদ্ধান্ত হয়।

এর আগে ২০১৩ সালে কামরুল এক কনস্টেবলকে সঙ্গে নিয়ে চাঁদাবাজি করতে গিয়ে গণপিটুনির শিকার হয়েছিলেন। যদিও ওইসময় দুদকের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপে তার বিরুদ্ধে মামলা হয়নি।

সিএমপির (ডিসি) উত্তর মোখলেছুর রহমান বলেন, দুদকের এক এএসআইকে আটক করা হয়েছে। পরিমল ধর নামের এক গয়না ব্যবসায়ী অভিযোগ করার পর পুলিশ কামরুল হুদাকে আটক করে।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  
error: ধন্যবাদ!